রুলেট

e2bet এ, আপনি রিয়েল-টাইম বিকল্প সহ বিভিন্ন ক্যাসিনো গেম উপভোগ করতে পারেন। রুলেট, একটি ক্লাসিক ক্যাসিনো গেম যার ইতিহাস কয়েক শতাব্দী বিস্তৃত, এটি সবচেয়ে জনপ্রিয় পছন্দগুলির মধ্যে একটি। ভারতের খেলোয়াড় যারা 18 বছর বা তার বেশি বয়সী তারা e2bet-এ নিবন্ধন করতে পারেন, জমা দিতে পারেন এবং আইনত রুলেট খেলতে পারেন। এই পৃষ্ঠায়, আমরা আপনাকে রুলেটের সাথে পরিচয় করিয়ে দেব, কীভাবে শুরু করবেন তা ব্যাখ্যা করব এবং আপনার রুলেট অভিজ্ঞতা উন্নত করতে কয়েকটি টিপস শেয়ার করব।

রুলেট গেমের অরিজিন
এই মুহুর্তে, রুলেট কীভাবে উপস্থিত হয়েছিল তার বিভিন্ন সংস্করণ রয়েছে। সর্বাধিক জনপ্রিয় সংস্করণ অনুসারে, এটি 1655 সালে আবিষ্কৃত হয়েছিল এবং প্রোটোটাইপের স্রষ্টা ছিলেন ব্লেইস পাসকাল।

এর বর্তমান আকারে, 18 শতকের শেষের দিকে এবং 19 শতকের শুরুতে রুলেট অনেক পরে উপস্থিত হয়েছিল। 1842 সালে, ব্ল্যাঙ্ক ভাইরা জার্মানিতে গিয়েছিলেন, যেখানে তারা সম্পত্তি কিনেছিলেন এবং ক্যাসিনো রুম খোলেন। তারাই প্রথম 37টি ক্ষেত্রের সাথে রুলেট ব্যবহার করে, যেখানে শুধুমাত্র একটি ক্ষেত্র শূন্য (আগেও ডাবল শূন্য ছিল), যা খেলোয়াড়দের জেতার সম্ভাবনা বাড়িয়ে দেয়।

19 শতকের মাঝামাঝি, মন্টে কার্লোতে রুলেট বিশেষভাবে জনপ্রিয় হয়ে ওঠে। চার্লস III জুয়াকে বৈধতা দেন এবং ব্ল্যাঙ্ক ভাইদের আরেকটি ক্যাসিনো খোলার অনুমতি দেন। সমান্তরালভাবে, গেমটি মার্কিন যুক্তরাষ্ট্রে প্রদর্শিত হয়েছিল, যেখানে আবার দুটি সবুজ শূন্য খেলার ক্ষেত্র ছিল, একটি ক্যাসিনোতে জেতার সম্ভাবনা 5.25% বৃদ্ধি করে৷

শীঘ্রই, রুলেটের জনপ্রিয়তা অন্যান্য দেশে ছড়িয়ে পড়তে শুরু করে।

2022 সালে, রুলেট একটি খেলা যা ছাড়া এটি একটি ক্যাসিনো কল্পনা করা অসম্ভব। কিন্তু এখন আপনাকে জুয়ার আসরে যেতে হবে না, কারণ আপনি আপনার ব্রাউজার এবং e2bet দিয়ে অনলাইনে খেলতে এবং জিততে পারেন।

রুলেট বোনাস

E2bet

খেলোয়াড়দের আগ্রহ বাড়াতে এবং তাদের গেমিং অভিজ্ঞতাকে ইতিবাচক করতে, e2bet ক্রমাগত খেলোয়াড়দের রুলেট গেম সহ বিভিন্ন বোনাস দিয়ে আনন্দিত করছে।

বোনাস হল অ্যাড-অন যা আপনাকে আরও বেশি জিততে দেয় এবং সেগুলি বিভিন্ন প্রকারে বিভক্ত:

  • স্বাগতম বোনাস;
  • সক্রিয় খেলার জন্য সাপ্তাহিক বোনাস;
  • ছুটির দিন এবং বিশেষ ইভেন্টের জন্য প্রচার.

এই মুহূর্তে, বেশিরভাগ e2bet ক্যাসিনো বোনাস লাইভ ক্যাসিনো খেলার জন্য ডিজাইন করা হয়নি; যাইহোক, এই ধরণের বোনাস এখনও সক্রিয় বিকাশের অধীনে রয়েছে। আপনি ওয়েবসাইটের প্রাসঙ্গিক বিভাগে বা e2bet অ্যাপে বর্তমানে উপলব্ধ বোনাসগুলির ট্র্যাক রাখতে পারেন৷

অনলাইন রুলেটের প্রকারভেদ

E2bet

রুলেট ইতিহাস জুড়ে পরিবর্তিত হয়েছে. এটি বিশ্বের অনেক দেশে জনপ্রিয়, কিছু ধরণের রুলেট আলাদা করা হয়েছে। তারা উভয়ই এক বা অন্যভাবে বল, লাল, কালো এবং সবুজ খেলার ক্ষেত্রগুলির সাথে সম্পর্কিত, তবে তাদের নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে।

আমরা আপনাকে e2bet এ খেলার জন্য উপলব্ধ সবচেয়ে জনপ্রিয় এবং মৌলিক ধরনের রুলেট সম্পর্কে বলব।

ইউরোপীয় রুলেট

ইউরোপীয় রুলেট বিশ্বজুড়ে পরিচিত সবচেয়ে জনপ্রিয় রুলেট টাইপ। এটি ঐতিহ্যগত সংস্করণ যা লোকেরা প্রায়শই বোঝায় যখন তারা “রুলেট” বলে। 37টি ক্ষেত্র রয়েছে, 18টি কালো এবং 18টি লাল, সেইসাথে একটি শূন্য। ক্যাসিনো সুবিধা হল 2.7%, যা অনেক স্লটের চেয়ে কম।

ফরাসি রুলেট

ইউরোপীয়দের মতো, এখানে ডিস্কটি 37টি সেক্টরে বিভক্ত। সেক্টর 1-36 এর একটি নির্দিষ্ট ক্রম আছে এবং সমানভাবে লাল এবং কালোতে বিভক্ত। শূন্য খাতও সবুজ। অন্যান্য সমস্ত দিক সাধারণত ইউরোপীয় রুলেটের মতোই।

আমেরিকান রুলেট

পূর্ববর্তী ধরনের থেকে ভিন্ন, শূন্যের দুটি সেক্টর আছে। একদিকে, এটি ক্যাসিনো জেতার সম্ভাবনা বাড়িয়ে 5.26% করে। অন্যদিকে, আপনার কাছে একটি নতুন বেটিং বৈচিত্র রয়েছে – দুইটি শূন্য বাজি ধরা। এখানে তাত্ত্বিক রিটার্ন হল 94.74%। ক্ষেত্র এবং বিন্যাস ইউরোপীয় সংস্করণের মতোই।

রুলেট টেবিল বৈশিষ্ট্য

রুলেট মূলত দুটি প্রধান অংশে বিভক্ত – রুলেট চাকা এবং রুলেট টেবিল।

চাকা হল রুলেট হুইল হল খেলার ক্ষেত্র যেখানে কর্ম সঞ্চালিত হয়। ডিলার বলটিকে একটি বিশেষ বগিতে নিয়ে যায়। এই বল, রুলেট চাকার নড়াচড়ার সাথে সাথে, একটি অক্ষের উপর চলে যায় এবং কিছু সময়ে, যখন রুলেট চাকাটি ধীর হয়ে যায়, এটি খেলার মাঠের একটিতে পড়ে। শাস্ত্রীয় (ইউরোপীয় সংস্করণ), চাকাটিতে 18টি কালো, 18টি লাল এবং একটি সবুজ ক্ষেত্র রয়েছে – শূন্য।

টেবিল দ্বিতীয় অংশ খেলা টেবিল নিজেই. গেমিং টেবিলে, খেলোয়াড়রা বাজি রাখে। এই টেবিলটি নির্দিষ্ট প্যাটার্নে বিভক্ত। আপনি কোথায় বাজি ধরতে চান তা চয়ন করুন, পছন্দসই ক্ষেত্রে ক্লিক করুন এবং তারপরে আপনার বাজি সফলভাবে স্থাপন করা হয়েছে। আপনি একটি সংখ্যা, সংখ্যার গোষ্ঠী (যেমন জোড়/বিজোড় বা 1-18/19-36 থেকে সংখ্যা), বা একটি রঙ (কালো/লাল) এর উপর বাজি ধরতে পারেন। শূন্য ক্ষেত্রটিও বাজি ধরার জন্য উপলব্ধ।

রুলেট E2bet কিভাবে খেলবেন

e2bet এ নিবন্ধন করুন

অফিসিয়াল e2bet ওয়েবসাইটে যান এবং “সাইন আপ” বোতামে ক্লিক করে নিবন্ধন করুন৷ নম্বরটি টাই করার জন্য আপনাকে আপনার ফোন নম্বর লিখতে হবে, একটি পাসওয়ার্ড তৈরি করতে হবে এবং একটি OTP কোড লিখতে হবে। OTP কোড SMS এর মাধ্যমে আপনাকে পাঠানো হবে।

e2bet এ টাকা জমা করুন

হোমপেজে মেনুতে “ডিপোজিট” এ ক্লিক করুন। তারপরে আপনাকে জনপ্রিয় পেমেন্ট সিস্টেমের একটি বড় নির্বাচন উপস্থাপন করা হবে। একটি নির্বাচন করুন, পরিমাণ নির্ধারণ করুন এবং লেনদেন নিশ্চিত করুন। এর পরে, টাকা অবিলম্বে আপনার গেমিং অ্যাকাউন্টে প্রদর্শিত হবে।

“লাইভ ক্যাসিনো” এ যান

e2bet স্পোর্টস বেটিং এবং ক্যাসিনো বিনোদন অফার করে। সহজে নেভিগেশনের জন্য তাদের বিভিন্ন বিভাগ রয়েছে। লাইভ ক্যাসিনো সহ বিভাগে যান।

রুলেট চয়ন করুন

“লাইভ ক্যাসিনো” বিভাগে, “রুলেট” নির্বাচন করুন। এটি আপনার সামনে সমস্ত উপলব্ধ রুলেট টেবিল প্রদর্শন করবে। আপনার উপযুক্ত বৈচিত্রটি চয়ন করুন এবং এটিতে ক্লিক করুন। লাইভ গেম খুলবে, এবং ডিলার আপনাকে শুভেচ্ছা জানাবে।

খেলা শুরু

এখন আপনাকে যা করতে হবে তা হল একটি ক্ষেত্র এবং বাজির পরিমাণ বেছে নিন। আপনার পছন্দের টেবিল ফিল্ডে ক্লিক করুন এবং আপনার বাজি রাখুন, তারপর রাউন্ড শুরু হওয়ার জন্য অপেক্ষা করুন। আপনি সব সেট।

একবার রাউন্ড শেষ হয়ে গেলে, আপনার জয়গুলি আপনার বেটিং অ্যাকাউন্টে জমা হবে, যা আপনাকে রুলেট টেবিলের যেকোনো একটিতে এখনই বাজি রাখার অনুমতি দেবে।

E2bet রুলেট বেটিং প্যাটার্নস

রুলেট বহু শতাব্দী ধরে চলে আসছে, এবং সেই সময়ে অনেকেই জয়ের সম্ভাবনা বাড়ানোর উপায় খুঁজে বের করার চেষ্টা করেছে। এই কারণেই, সময়ের সাথে সাথে, প্যাটার্নের ধারণাটি রুলেটের ইতিহাসে প্রবেশ করেছে। প্যাটার্নগুলি হল নির্দিষ্ট কৌশল যা এক বা অন্য ফলাফলের গাণিতিক সম্ভাব্যতার উপর ভিত্তি করে।

সর্বাধিক বিখ্যাত নিদর্শনগুলিকে আলাদা করা যেতে পারে:

পাঁচ কোয়াড একটি খুব জনপ্রিয় কৌশল যেখানে আপনি নির্দিষ্ট কোণে বাজি ধরুন। সমষ্টিগতভাবে, এই কৌশলের অধীনে, আপনি খেলার মাঠের 21টি সংখ্যা কভার করেন। এর মধ্যে 20টি কোণার নম্বর এবং একটি আপনার পছন্দের যেকোনো নম্বর। চতুর্ভুজ বাজি 8 থেকে 1 প্রদান করে। বলটি আপনার পছন্দের একটি সংখ্যার উপর পড়ে, আপনি আরও বেশি পাবেন।

ডাবল স্ট্রীট কোয়াড এই কৌশলটির মাধ্যমে, আপনি 17টি সংখ্যা কভার করবেন এবং 5 থেকে 1টি বিজয়ী পাবেন। এই কৌশলটি ব্যবহার করে, আপনি একটি কোয়াড বা কর্নার বাজির সাথে দুটি ডাবল রাস্তায় বাজি ধরবেন। আপনি আপনার পছন্দ অনুযায়ী একটি সরাসরি সংখ্যা চয়ন করুন।

বেটিং আপ জনপ্রিয়, কিন্তু গাণিতিকভাবে ত্রুটিপূর্ণ নিদর্শনগুলির মধ্যে একটি৷ এখানে আপনি একই রঙ বা একটি বিজোড় সংখ্যার সমানতার উপর বাজি ধরছেন। আপনি একটি ছোট বাজি দিয়ে শুরু করুন, এবং যদি এটি হেরে যায়, আপনি এটি বাড়ান। এইভাবে, গাণিতিকভাবে, প্রতিটি হারের পরে, আপনি জেতার এবং জ্যাকপট নেওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবেন। যাইহোক, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে বলের কোনও স্মৃতি নেই এবং আপনি ক্রমাগত বাজি বাড়িয়ে প্রচুর অর্থ হারাতে পারেন।

এখানে একটি নিখুঁত রেসিপি নেই এবং হতে পারে না, আপনি এটি যেভাবেই ঘোরান না কেন, প্রতিটি বল ড্রপ অনন্য। আপনার খেলার নিজস্ব শৈলী চয়ন করুন এবং e2bet এ রুলেট পরিবেশ উপভোগ করার জন্য আপনার সময় ব্যয় করুন।

রুলেট খেলার সময় যে শব্দগুলো আপনার জানা উচিত

খেলোয়াড়দের মনে রাখা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল কোন স্কিমই জয়ের নিশ্চয়তা দিতে পারে না।

রুলেট একটি অনন্য, আকর্ষণীয় খেলা, তবে এটি একটি উপার্জনকারী নয়, একটি ভাল বিনোদন হিসাবে বিবেচনা করা উচিত। অ্যালবার্ট আইনস্টাইন নিজেই রুলেটে জেতার জন্য একটি সূত্র তৈরি করার চেষ্টা করেছিলেন এবং এই সিদ্ধান্তে পৌঁছেছিলেন যে কোনও সঠিক কৌশল নেই এবং ফলাফলটি মূলত ভাগ্যের উপর নির্ভর করে।

মনে রাখবেন খেলার মাঠে যে বল পড়ে তার কোনো স্মৃতি থাকে না। প্রতিটি রাউন্ড একটি নির্দিষ্ট ফলাফল আউট পতনের একটি নতুন গাণিতিক সম্ভাবনা, যে কারণে এটি একটি নির্দিষ্ট সংখ্যা আউট পতনের সম্ভাবনা গণনা করা প্রায় অকেজো।

শুধুমাত্র একটি আনন্দদায়ক ডিলারের সাথে আপনার পছন্দ অনুসারে একটি টেবিল চয়ন করুন, আপনার বাজি রাখুন এবং আনন্দদায়ক আবেগ পেয়ে উপভোগ করুন।

অর্থের জন্য অনলাইন রুলেট খেলার জন্য টিপস

E2bet

রুলেট হল বিনোদন, এবং আপনি যখন সত্যিকারের অর্থের জন্য এটি খেলতে শুরু করেন তখন এটি আপনার বোঝার সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।

আমরা কয়েকটি টিপস হাইলাইট করেছি যা আপনাকে গেম থেকে শুধুমাত্র সেরা আবেগ পেতে সাহায্য করবে:

  • রুলেটকে অর্থ উপার্জনের উপায় হিসাবে বিবেচনা করবেন না। এটি একটি মজার কার্যকলাপ যা আপনাকে জিততে দেয়, কিন্তু আপনি হারতেও পারেন।
  • শুধুমাত্র সেই পরিমাণ নিয়ে খেলুন যা আপনার আর্থিক পরিস্থিতিকে গুরুতরভাবে প্রভাবিত করবে না।
  • প্যাটার্নের উপর নির্ভর করবেন না। আপনি তাদের ব্যবহার করতে পারেন, কিন্তু তারা জয়ের গ্যারান্টি দেয় না।
  • লম্বা খেলার জন্য ছোট বাজি তৈরি করুন।
  • আপনি খেলার আগে টেবিল অধ্যয়ন এবং নিয়ম বুঝতে.
  • জেতার সর্বোচ্চ সম্ভাবনা ফরাসি এবং ইউরোপীয় ধরণের রুলেটে।
  • বড় জয়ের লক্ষ্যে সম্মিলিত বাজি তৈরি করুন।

এগুলি সম্ভবত এমন সমস্ত প্রাথমিক টিপস যা আপনি ক্যাসিনোতে সময় কাটাতে যাচ্ছেন এমন কাউকে দিতে পারেন। আপনি যদি ভাল মেজাজে থাকেন এবং আরাম করতে চান এবং আনন্দদায়ক আবেগের চার্জ পেতে চান তবে এই ক্যাসিনো বিনোদন আপনাকে পুরোপুরি সাহায্য করবে।

FAQ

e2bet একটি লাইসেন্সপ্রাপ্ত ক্যাসিনো?

হ্যাঁ, e2bet আন্তর্জাতিকভাবে Curacao eGaming দ্বারা লাইসেন্সপ্রাপ্ত। এই লাইসেন্স প্রমাণ করে যে কোম্পানিটি নির্ভরযোগ্য এবং এটি প্রয়োজনীয় এখতিয়ার মেনে চলে।

আমি কি e2bet এ আমার রুলেট গেমের জন্য টাকা ব্যবহার করতে পারি?

হ্যাঁ, INR হল e2bet ভারতের প্রধান মুদ্রা। আপনি অনেক উপায়ে তাদের জমা করতে পারেন এবং রুলেট খেলা শুরু করতে পারেন।

আমি কি আমার মোবাইল ডিভাইস ব্যবহার করে e2bet এ রুলেট খেলতে পারি?

হ্যাঁ, e2bet এর একটি মোবাইল সাইট এবং Android এবং iOS এর জন্য অ্যাপ্লিকেশন রয়েছে৷ e2bet রুলেট যেকোন ডিভাইস থেকে খেলার জন্য অপ্টিমাইজ করা হয়েছে, এটি খেলা এবং জেতা সহজ করে তোলে।

একটি গেম শুরু করার বিষয়ে আমার কোনো প্রশ্ন থাকলে আমি কি E2bet সহায়তার সাথে যোগাযোগ করতে পারি?

অবশ্যই, E2bet সমর্থন দিনে 24 ঘন্টা উপলব্ধ এবং ওয়েবসাইট বা অ্যাপের কার্যকারিতা সম্পর্কে আপনার যেকোনো প্রশ্নের দ্রুত উত্তর দেবে।

Scroll to Top