E2bet গ্রাহক সেবা

এটা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ যে প্রত্যেক ব্যবহারকারী তাদের যেকোন সমস্যা সমাধানের জন্য E2bet সাপোর্ট টিমের সাথে দ্রুত যোগাযোগ করতে পারে। আমাদের বিশেষজ্ঞরা 24 ঘন্টা এবং বিনামূল্যে পরামর্শ প্রদান করে। আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন, একটি প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন এবং শীঘ্রই সবচেয়ে বিস্তারিত উত্তর পেতে পারেন। এবং আপনি এটি বিভিন্ন উপায়ে করতে পারেন।

ইমেইল

আপনার সমস্যা বা উদ্বেগ যাই হোক না কেন, আপনি সর্বদা ইমেলের মাধ্যমে E2bet সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। বিভিন্ন শ্রেণীর প্রশ্নের জন্য আমাদের কাছে বিভিন্ন ঠিকানা রয়েছে।

আপনি দিনে বা রাতে যেকোনো সময় ইমেল পাঠাতে পারেন। মূল জিনিসটি হল আপনি যে ইমেল ঠিকানাটি দিয়েছিলেন তা থেকে এটি করা হয় যখন আপনি আপনার অ্যাকাউন্টটি আগে নিবন্ধন করেছিলেন। এইভাবে আমরা অবিলম্বে বুঝতে পারি যে আমরা কোন ক্লায়েন্টদের সাহায্য করছি।

এছাড়াও, প্রতিটি ক্ষেত্রের সর্বোত্তম ব্যবহার করুন। সাবজেক্ট লাইনে, আপনি কি ধরণের সমস্যা নিয়ে উদ্বিগ্ন তা কয়েক শব্দে লিখুন। এবং পাঠ্যে, সমস্ত বিবরণে সমস্যাটি বর্ণনা করুন। প্রয়োজনে স্ক্রিনশট যোগ করুন।

একই প্রশ্ন সহ একাধিক ইমেল তৈরি করবেন না। E2bet সাপোর্ট টিমের উত্তরের জন্য অপেক্ষা করুন এবং চিঠির একটি থ্রেডে যোগাযোগ করুন। এছাড়াও, সাংস্কৃতিক যোগাযোগের নিয়ম মনে রাখবেন। যাই ঘটুক না কেন বিনয়ী হোন।

সমর্থন দলের বর্তমান কাজের চাপ এবং আপনার সমস্যার তীব্রতার উপর নির্ভর করে একটি ইমেল অনুরোধের প্রক্রিয়াকরণের সময় কয়েক মিনিট থেকে 24 ঘন্টা পর্যন্ত লাগতে পারে।

অনলাইন চ্যাট

যদি সমস্যাটি যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করা প্রয়োজন, বা আপনার যদি খুব বেশি প্রশ্ন না থাকে, আপনি ওয়েবসাইটে বা E2bet অ্যাপে লাইভ চ্যাটের মাধ্যমে E2bet সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। চ্যাট শুরু করতে, একটি বার্তা পাঠাতে এবং একজন অপারেটর আপনাকে উত্তর দেওয়ার জন্য অপেক্ষা করতে স্ক্রিনের কোণে বোতামে ক্লিক করুন।

ন্যূনতম জমা এবং উত্তোলনের পরিমাণ কত?

সর্বনিম্ন জমার পরিমাণ হল 200 BDT। কমপক্ষে 800 টাকা তোলা যাবে।

ক্রীড়া বাজি জন্য একটি স্বাগত বোনাস আছে?

হ্যাঁ, আপনি 12,000 টাকা পর্যন্ত আপনার প্রথম জমাতে +100% পেতে পারেন৷ এই অফারটি শুধুমাত্র নতুন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

সাইট একটি লাইসেন্স আছে?

হ্যাঁ, বেটিং সাইট E2bet মাল্টা জুয়া কমিশনের লাইসেন্সের অধীনে কাজ করে৷ বাংলাদেশে এটা বৈধ।

Scroll to Top